1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

দৈনিক সাঙ্গুর ফটো সাংবাদিক মনোয়ার হোসেনের শোকসভা ও দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক:
  • আপডেট: বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
দৈনিক সাঙ্গুর ফটো সাংবাদিক মনোয়ার হোসেনের শোকসভা ও দোয়া মাহফিল
দৈনিক সাঙ্গুর ফটো সাংবাদিক মনোয়ার হোসেনের শোকসভা ও দোয়া মাহফিল

১৮ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর কদম মোবারক এতিমখানা মার্কেটস্থ চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সাপ্তাহিক চাটগাঁর সংবাদ সম্পাদক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী বলেন, মনোয়ার হোসেন সক্রিয় ফটো সাংবাদিক ছিলেন। পেশাগত দায়িত্ব পালনে তিনি সর্বদা জাগ্রত ছিলেন।

সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার সম্পাদক ও সীতাকুণ্ড উপজেলার তাহের-মনজুর কলেজের অধ্যক্ষ মুকতাদের আজাদ খান-এর সভাপতিত্বে অনুষ্ঠিত শোকসভাটি পরিচালনা করেন পাক্ষিক অধিকার সম্পাদক রুপন দত্ত।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মুকতাদের আজাদ খান বলেন, সাংবাদিকতা একটি চলমান বিজ্ঞান, পেশা ও গবেষণা। শোকসভার আলোচনায় অংশ নেন, দৈনিক মুক্তবাণী’র চীফ রিপোর্টার ওচমান জাহাঙ্গীর, দৈনিক সাঙ্গুর স্টাফ রিপোর্টার নজরুল ইসলাম, দেশ-বিদেশ টুয়েন্টিফোরডট কম সম্পাদক কাজী জিয়া উদ্দিন সোহেল, দৈনিক গিরিদর্পণের প্রতিনিধি সি আর বিধান বড়ুয়া, সাপ্তাহিক চাটগাঁর চট্টগ্রাম প্রতিনিধি রোকন উদ্দিন আহমদ, দৈনিক বাংলাদেশ সমাচারের বিশেষ প্রতিনিধি কামাল হোসেন, অনলাইন দৈনিক ৭১ বাংলাদেশের সম্পাদক শেখ সেলিম, সাপ্তাহিক অভিযাত্রী সম্পাদক এইচ.এম সোহেল, সাপ্তাহিক ক্রাইম ডায়রী’র চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি হোসেন মিন্টু, অজানা বাংলাদেশ সম্পাদক মোছলেম উদ্দিন ইমন, মাসিক মানবাধিকার নিউজের সম্পাদক এইচ.এম. ইব্রাহিম, মাসিক মানবাধিকার নিউজের প্রকাশক সৈয়দ শাহরিয়া শচীন, দৈনিক সান্ধ্যবাণী’র চট্টগ্রাম প্রতিনিধি কাজী জাহাঙ্গীর আলম, সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার সহ-সম্পাদক শিপক কুমার নন্দী প্রমুখ।

দোয়া মাহফিল পরিচালনা করেন অনলাইন দৈনিক দেশবার্তা ডটকম সম্পাদক লায়ন আবু ছালেহ।
প্রসঙ্গত: মনোয়ার হোসেন গত ১১ ফেব্রুয়ারি ইন্তেকাল করেন। তিনি দৈনিক সাঙ্গুর সূচনালগ্ন থেকে আমৃত্যু দৈনিক সাঙ্গুতে ফটো সাংবাদিক হিসেবে কর্মরত ছিলেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira