1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপে জড়িত আখ্যা দিয়ে উড়ো চিঠি

রিপোর্টারের নাম:
  • আপডেট: বুধবার, ১৬ জুন, ২০২১
চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপে জড়িত আখ্যা দিয়ে উড়ো চিঠি
চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপে জড়িত আখ্যা দিয়ে উড়ো চিঠি
চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপে জড়িত আখ্যা দিয়ে পারভেজ বেপারীর নামে ডাকযোগে চিঠি এসেছে। চিঠিতে পারভেজ বেপারীর নামে বিভিন্ন অপব্যাখ্যা প্রদান করা হয়েছে।
এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানায় ফয়সাল আহম্মেদ(২৭) পিতা- হাফিজ উদ্দিন বেপারী, সাং বল্লাল বাড়ী, রামপাল, মুন্সীগঞ্জ বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করেছে।  (ডাইরি নং ৬৭৩, তারিখ-১৩.০৬.২১খ্রি:)
ডায়েরীতে উল্লেখ করা হয়, অজ্ঞাতনামা বিবাদী মোঃ জাহিদ মাদবর, গ্রাম মিরাপাড়া, রিকাবী বাজার ,মীরকাদিম পৌরসভা ,মুন্সীগঞ্জ  প্রতারক ব্যক্তি আমার বড় ভাই লোকাল অনলাইন ইলেক্ট্রনিক মিডিয়া রিচি টেলিভিশন এর চেয়ারম্যান ও সাংবাদিক পারভেজ বেপারী (৩৭) কে বাংলাদেশের প্রশাসনিক বিভিন্ন দপ্তরে আমার  ভাইয়ের ছবি এডিটিং করে বোমাবাজি,বিভিন্ন মিলে চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপের  মিথ্যা ও বানোয়াট কথাবার্তা লিখে ডাকযোগে প্রেরণ করে আমার ভাইয়ের মানসম্মান ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করছে।
 যা আইনের পরিপস্থি অপরাধ মূলক কাজ। যা আইনগতভাবে ব্যবস্থা নেয়া একান্ত আবশ্যক। অন্যথায় আমার ভাইয়ের মানসম্মানহানী সহ সমূহ বিপদের সম্ভবনা বিদ্যামান। অজ্ঞাতনামা বিবাদীর দ্বারা যে কোনো সময় আমার ভাইয়ের বড় ধরনের ক্ষতি হওয়ার সম্ভবনা বিদ্যমান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira