1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

কেশবপুরে অসহায় এতিম শিশুদের মাঝে উন্নতমানের খাবার ও পোশাক বিতরণ করেন – এমপি শাহীন চাকলাদার

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
কেশবপুরে অসহায় এতিম শিশুদের মাঝে উন্নতমানের খাবার ও পোশাক বিতরণ করেন - এমপি শাহীন চাকলাদার
কেশবপুরে অসহায় এতিম শিশুদের মাঝে উন্নতমানের খাবার ও পোশাক বিতরণ করেন - এমপি শাহীন চাকলাদার

অসহায় এতিম শিশুদের মাঝে উন্নতমানের খাবার ও পোশাক বিতরণ করেছেন যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। যশোরের কেশবপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগ ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির তত্ত্বাবধানে প্রধান অতিথি হিসেবে এ খাবার ও পোশাক বিতরণ করেন তিনি।

 

আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমিন। বিশেষ অতিথি ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা এমএম আরাফাত হোসেন ও আওয়ামী লীগ ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য সাইফুল ইসলাম সাইফ। সঞ্চালনা করেন আওয়ামী লীগ ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য দেবাশীষ আইচ।

 

উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, সদস্য মশিয়ার রহমান সাগর, জেলানেতা রেজাউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, যুগ্মসম্পাদক ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, আইনবিষয়ক সম্পাদক অ্যাড. হুসাইন মোহাম্মদ ইসলাম, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, মঙ্গলকোট ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের বিশ্বাস, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান হাবিব, পাঁজিয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দীন, হাসানপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুজ্জামান, উপজেলা যুবলীগের আহ্বায়ক বিএম শহিদুজ্জামান শহিদ, যুগ্মআহ্বায়ক আবু সাঈদ লাভলু, প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira