1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

কলাপাড়ায় পরিকল্পিতভাবে গৃহবধূকে হত্যার অভিযোগ

মাসুম খন্দকার, কলাপাড়া প্রতিনিধি
  • আপডেট: সোমবার, ৩০ আগস্ট, ২০২১
কলাপাড়ায় পরিকল্পিতভাবে গৃহবধূকে হত্যার অভিযোগ
কলাপাড়ায় পরিকল্পিতভাবে গৃহবধূকে হত্যার অভিযোগ
কলাপাড়ায় যৌতুকের টাকা না পেয়ে সুমাইয়া (২০) নামের এক গৃহবধুকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। গত শুক্রবার (২৭ আগষ্ট) দুপুরে উপজেলার ধুলাসার ইউনিয়নের নয়াকাটা গ্রামের স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে মহিপুর থানা পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৬ মাস আগে উপজেলার ধুলাসার ইউনিয়নের নয়াকাটা গ্রামের মাসুদ মিয়ার সঙ্গে লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের শাহজাদা’র মেয়ে সুমাইয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই এক লাখ টাকা যৌতুক দাবী করে আসছিল স্বামী মাসুদ। এঘটনার দিন শুক্রবার সকালে সুমাইয়া তার মাকে ফোন করে তার স্বামীর জন্য যৌতুক হিসেবে এক লাখ টাকা দাবি করে এবং টাকার জন্য তাকে মারধর করা হয়েছে বলে জানায়। পরে দুপুরে পুলিশ ওই গৃহবধুর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।
এটি কি আত্মহত্যা না হত্যা? তবে পরিবারের দাবী স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন সুমাইয়াকে হত্যা করেছে। মহিপুর থানার ওসি (তদন্ত) আবুল খায়ের জানান, সুমাইয়ার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira