1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৩ অপরাহ্ন

আসন্ন যশোর নওয়াপাড়া পৌরসভা নির্বাচন-২০২১

উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর :
  • আপডেট: শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
আসন্ন যশোর নওয়াপাড়া পৌরসভা নির্বাচন-২০২১
আসন্ন যশোর নওয়াপাড়া পৌরসভা নির্বাচন-২০২১

আগামী ১১ এপ্রিল রবিবার নওয়াপাড়া পৌরসভা সাধারণ নির্বাচন। গতকাল ছিল মনোনয়নপত্রের শেষ দিন। এদিন মেয়র পদে আওয়ামীলীগের স্বতন্ত্র ২ জন প্রার্থী সাবেক পৌর প‍্যানেল মেয়র রবিন অধিকারী ব‍্যাচা ও ফারুখ হোসেন তাদের মনোনয়ন প্রত‍্যাহার করে নেয়ায় এখন মেয়র পদে আওয়ামীলীগের সুশান্ত দাশ শান্ত।

 

এদিন সাধারণ আসনের কাউন্সিলর পদে ৪ জন প্রার্থীও তাদের মনোনয়নপত্র প্রত‍্যাহার করেছেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার এম এম হাবিবুর রহমান জানান,গতকাল মনোনয়নপত্র প্রত‍্যাহারের শেষ দিনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী রবিন অধিকারী ব‍্যাচা এবং ফারুক হোসেন তাদের প্রার্থীতা প্রত‍্যাহার করেন।

 

এ ছাড়া সাধারণ আসনের কাউন্সিলর পদে ৩ নং ওয়ার্ডের এস এম রফিকুজ্জান টুলু,৪নং ওয়ার্ডের আব্দুল মজিদ শেখ ৫নং ওয়ার্ডের মোহাম্মদ মারুফ্ফাজামান ও ৯ নং ওয়ার্ডের মোহাম্মদ ইসমাইল সরদার তাদের প্রার্থীতা প্রত‍্যাহার করেন।
তিনি আরো জানান,মনোনয়নপত্র প্রত‍্যাহারের পর মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের সুশান্ত দাশ শান্ত,জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতিকের আলমগীর ফারাজী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাত পাখা প্রতিকের প্রার্থী এইচ এম মহসিন প্রতিদ্বন্দিতা করছেন।

 

সংরক্ষিত আসনের কাউন্সিলর পদেপ্রতিদ্বন্দিতা করছেন। সাবেক ১নং ওয়ার্ডঃআসমা বেগম,রোকেয়া বেগম, রুনা বেগম ও মোছা শামছুন্নাহার। সাবেক ২নং ওয়ার্ডঃমোছা শিরিনা বেগম, মোছা তহমিনা বেগম,মোছা রুকসি বেগম ও সুলতানা আরেফা মিতা। সাবেক ৩ নং ওয়ার্ড থেকে লাভলি আক্তার,মোছা রাশেদা বেগগম ও মোছা জাহানারা বেগম।

সাধারণ আসনে কাউন্সিলর পদে ৫৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন : ১নং ওয়ার্ডের তানভীর হাসান, গফ্ফার বিশ্বাস, বিপ্লব বিশ্বাস ও আবুল হোসেন। ২নং ওয়ার্ড : নুর ইসলাম, আলতাফ হোসেন, সিরাজুল ইসলাম, শেখ ওয়াদুদ শেখ, মোস্তফা কামাল ও নাসির উদ্দিন মোল‍্যা।
৩ নং ওয়ার্ড :আব্দুর রউফ মোল‍্যা, রফিকুল ইসলাম, মফিজুর রহমান, জাকির হোসেন, মতিয়ার রহমান ও তালিম হোসেন প্রতিদ্বন্দ্বিতা করবেন।
৪ নং ওয়ার্ডে আমিন শেখ, মালেক হাওলাদার, আঃ ছালাম, পলাশ ও মেহেদী হাসান প্রতিদ্বন্দ্বিতা করবেন।

 

৫নং ওয়ার্ডে গাজী মতিয়ার রহমান,আক্তার উদ্দিন,আমির হোসেন ও মিজানুর রহমান মোল‍্যা প্রতিদ্বন্দ্বিতা করবেন। ৬নং ওয়ার্ডে এম ছামাদ খান,মোকারম শেখ,লুৎফর রহমান বিশ্বাস,মোস্তাক হোসেন,ইমরান সরোয়ার,জাহাঙ্গীর আলম,সম্রাট হোসেন বাবু ও বায়েজিদ হোসেন প্রতিদ্বন্দ্বিতা করবেন। ৭নং ওয়ার্ড থেকে মুন্সি আঃ মাজেদ,আকরাম হোসেন ফারাজী জোবায়ের হোসেন, মোজাফ্ফার হোসেন,সরদার মশিয়ার রহমান,বুলবুল আহমেদ হান্নান,রেজাউল ইসলাম,সাগর গাজী ও রিফাত হোসেন প্রতিদ্বন্দ্বিতা করবেন।

 

৮নং ওয়ার্ডে আসাদ বিশ্বাস,বিপুল শেখ,মুজিবুর রহমান,আয়তুল্লাহ খোমেনী ও রজিবুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করবেন। ৯ নং ওয়ার্ডে এবারে প্রতিদ্বন্দ্বিতা করছেন খায়রল সরদার,মিজানুর রহমান,এনামুল হক,সমশের আলম,শফিকুল ইসলাম ও গফ্ফার সরদার।

 

আগামী ১১ এপ্রিল রবিবার ইভিএমে ভোট অনষ্ঠিত হবে। এবার ৬৩ হাজার ১৮৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira