1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৯ অপরাহ্ন

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ছাড়া আর কেউ মানুষের পাশে নাই: আ জ ম নাছির উদ্দীন

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট: বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ছাড়া আর কেউ মানুষের পাশে নাই: আ জ ম নাছির উদ্দীন
আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ছাড়া আর কেউ মানুষের পাশে নাই: আ জ ম নাছির উদ্দীন

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চট্টগ্রাম মহানগর এর আওতাধীন পাহাড়তলী ও আকবর শাহ থানা শাখার তত্ত্বাবধানে এবং চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির অর্থ পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার নুরুজ্জামান এর উদ্যোগে নেছারিয়া মাদ্রাসা প্রাঙ্গণে ৩০০ জন অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আজম নাছির উদ্দিন।

 

 

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন বলেন,বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ছাড়া আর কোনো রাজনৈতিক সংগঠন মানুষের পাশে নাই। করোনার এই মহা দুর্যোগে সরকার ঘোষিত লকডাউনে গরীব, দুঃখী, মেহনতি মানুষের এই অসহায় অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সহ অন্যান্য সহযোগী সংগঠন কাজ করে যাচ্ছে।

 

 

তিনি বলেন, এই সময়ে স্বাস্থ্যবীধি ও সরকারী নির্দেশনা মেনে চলার পাশাপাশি ধর্মীয় মানবিক ও সামাজিক দায়বদ্ধতা পালন করতে হবে। তাহলে আমরা সংকট থেকে মুক্তি পেতে পারি।

 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক এড. এইচ এম জিয়াউদ্দিন,যুগ্ম আহবায়ক সালাউদ্দিন আহমেদ, কাউন্সিলর জহুরুল আলম জসিম।

 

এতে আরোও উপস্থিত ছিলেন,স্বেচ্ছাসেবক লীগনেতা আনোয়ারুল ইসলাম বাপ্পী,তসলিম উদ্দিন, হেলাল উদ্দিন,সুজিত দাশ,আবদুর রশিদ লোকমান,মোহাম্মদ সালাউদ্দিন, হায়দার আলী,আজিজ মিছির,মকসুদ আলী,ইয়াকুব ইসলাম টিপু,আবদুল বাতেন,রুবেল আহমেদ বাবু,মনিরুল খান,রুবেল আহমেদ বাবু,মো. নাছির ,সাইফুল ইসলাম,মাকসুদুর রহমান,হুমায়ুন কবির আজাদ,ইসমাইল হোসেন শিমুল ইমরান আলী মাসুদ,মো.রবিউল হাসান,আবদুল্লাহ আল নোমান,মো. আবু বক্কর সিদ্দিক,রিয়াদ হোসেন ফয়সাল,সাইকুর রহমান বাবু,আইমন মুন্নাসহ সংশ্লিষ্ট নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira