1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

অভয়নগরে বোমা হামলার আসামী আত্নসমর্পণ

উৎপল ঘোষ(ক্রাইম রিপোর্টার) যশোর :
  • আপডেট: বুধবার, ২৪ মার্চ, ২০২১
অভয়নগরে বোমা হামলার আসামী আত্নসমর্পণ
অভয়নগরে বোমা হামলার আসামী আত্নসমর্পণ
যশোর অভয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এনামুল হক বাবুলকে বোমা মেরে হত‍্যা চেষ্ঠা মামলার আসামী তরিকুল ইসলাম ওরফে তারিক শেখকে কারাগারে পাঠিয়েছে আদালত।
গতকাল তিনি আদালতে আত্নসমর্পণ করলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম‍্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মারুফ আহমেদ আসামীর জামিন না মুঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।আসামী তারিখ শেখ শিল্প শহর নওয়াপাড়ার ৪নং ওয়ার্ডের আব্দুল বারিক শেখের ছেলে।
অভয়নগর থানার মামলার সুত্রে জানা গেছে,২০১৪ সালের ৯ জুলাই ভোরে এনামুল হক বাবুল ভোরে ফজরের নামাজ পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে উপজেলা পরিষদ মসজিদে যাত্রা করলে নওয়াপাড়া কলেজ গেট পথিমধ‍্যে মোড়ল ষ্টোরের সামনে পৌঁছালে পূর্ব থেকে অবস্থান নেয়া সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে তিনটি বোমার বিস্ফোরণ ঘটায়। এরপর হামলা কারীরা ন্দ্রত ঘটনাস্থল ত‍্যাগ করে পালিয়ে যায়।
এ ঘটনায় এনামুল হক বাবুল অভয়নগর থানায় মামলা অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন। দীর্ঘ সময় তদন্ত শেষে বোমা হামলা ও হত‍্যার চেষ্ঠার অভিযোগে সাতজনকে অভিযুক্ত  করে আদালতে চার্জশিট জমা দেন। এ মামলার অন‍্যতম আসামী তরিকুল ইসলাম ওরফে তারিখ শেখ দীর্ঘদিন পলাতক থেকে গতকাল আদালতে  আত্নসমর্পণ করে।বিচারক তার জামিন আবেদন শুনানির শেষে না মুঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira